চেন্নাইয়ের ঘরের মাঠে মুখোমুখি হতে চলেছে চেন্নাই ও মুম্বাই। এখনও পর্যন্ত চেন্নাই এর দখলে ১২ ম্যাচে ১৬ পয়েন্ট। অপরদিকে মুম্বাই এর কাছে ১২ ম্যাচে ১৩ পয়েন্ট। চেন্নাই এই ম্যাচ থেকে ৩ পয়েন্ট পেলে উঠে আসবে তালিকার চার নম্বরে। এখনও পর্যন্ত লীগ তালিকায় ১৩ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে নর্থইস্ট আছে চারে। তাদের এই স্থান পাকা করতে তাকিয়ে থাকতে আজ এবং পুনের দিকে। আজকের এই ম্যাচ চেন্নাই এর কাছে একটাই সুযোগ।
চেন্নাই এর ঘরের মাঠে শেষবারের মত জ্বলে উঠতে চাইবে মেন্ডিরা। আজ ম্যাচে নজর থাকবে মেন্ডোজারদিকে। ১০ টি গোল পেয়েছেন এই মরসুমে সব থেকে বেশি গোল পেয়েছেন তিনি। ভরসা থাকবে মেন্ডির উপর। দলের পিছিয়ে পরা থেকে এগিয়ে আসাতে তার অসাধারণ খেলা বারবার চোখে পড়েছে। বলতেই হয় রাফায়েল অগাস্তের কথা। ২৪ বছরের এই ফুটবলারের খেলার জীবনে এখনও ৫৬৭ টি পাস খেলেছেন তিনি। স্বার্থহীন ভাবে খেলা বোধহয় একেই বলে।
মুম্বাই সিটি ভাল অবস্থায় নাও থাকলে তার নিশ্চয় চাইবে খেলার মাঠে সেরাটা দিতে। দলে আছেন সুনীল ছেত্রি। এই মরসুমে মুম্বাই এর হয়ে সব থেকে বেশি গোল করেন সুনীল। তার দখলে ৬ টি। আজ আগুইলেরার গোলে ফিরতেই পারেন মুম্বাই। চেন্নাই এর অ্যাটাকিং দিককে রুখতে কাজে লাগতে পারেন বেরতিন।
চেন্নাইয়ের কোচ মাতোরাজ্জি বলেন ” আমরা আমাদের সেরাটাই দেব। আমাদের হাতে আছে শুধু ভাল খেলা। সেটাই করতে চাই। “
“স্কোরবোর্ডের ভিত্তিতে আমরা এখনও এগোতে পারি টাই চেষ্টা করব ভাল খেলার। ” বলেন কোচ এবং ফুটবলার নিকোলাস অ্যাানেলকা।