আজ চেন্নাই এর মুখোমুখি দিলি। তবে খেলা যে দুটো দলের মধ্যেই থাকুক না কেন লীগ তালিকার স্থান পরিবর্তন হচ্ছে সব দলেরই। এই মুহূর্তে দিল্লি ১০ ম্যাচ খেলে  সংগ্রহ করেছে ১৮ পয়েন্ট। আরেকদিকে চেন্নাই এর দখলে ১১ ম্যাচে ১৩ পয়েন্ট। দুই দল ই চাইবে নিজেদের তালিকার শীর্ষে নিয়ে যেতে। চেন্নাই যদি আজ জয় পায় তাহলে লীগ তালিকার চতুর্থ স্থানে থাকা নর্থইস্টকে ধরে ফেলবে। দিল্লির ৩ পয়েন্ট পাওয়া মানে কলকাতা পিছিয়ে দিয়ে তালিকার শীর্ষ স্থান দখল করবে। সুতরাং বোঝাই যাচ্ছে আজ হতে চলেছে হাড্ডাহাড্ডি লড়াই।
আজ চোখ থাকবে মেন্ডোজার উপর। আগের ম্যাচেই হ্যাট্রিক পেয়েছেন। এই সিজিনের দুটো হ্যাট্রিক। গোলদাতাদের মধ্যে এখন শীর্ষে তিনি।  দলে আছে রাফায়েল অগাস্ত এর মত ফুটবলার। যিনি  প্রতিপক্ষের আক্রমণকে একেবারে ভেঙে দিতে সমর্থ। অসাধারণ ট্যাকেল ক্ষমতা। আছেন মেন্ডি। অ্যাটাকিং লাইনে এইরকম একজন দক্ষ ফুটবলার মানে দলের আত্মবিশ্বাস বেড়ে যাওয়া। আজ দলকে একটু বুদ্ধি দিয়ে নামতে হবে। দলগত ভাবে খেলতে হবে যাতে কোনরকম ভাবেই প্রতিপক্ষ উপরে উঠতে না পারে। কোচ মাতরাজ্জি বলেছেন ” প্রতিপক্ষ যে সহজ নয় তা জানি। তবে আমরা আমাদের সেরাটাই দেখাব। “
দিল্লিতেও আছেন দক্ষ ফুটবলারা। অবশ্যই নজরে থাকবেন রিচাড গাদজে। দলের অন্যতম ভরসা। দিল্লির হয়ে সবথেকে বেশি গোল করেন গাদজে। আছেন মালৌদা। এই ফুটবলার রের অ্যাসিস্ট সেন্স খুব ভাল। বলতেই হবে রিসের কথা। দলের ভাল অবস্থানের জন্য এই ফুটবলার রের নাম বারবার আসবে। ডিফেন্স কে সচল রেখে দলকে এগিয়ে নিয়ে যাওয়ার কারিগর যে ইনি তা বলাই যায়। কোচ কার্লোস জানান “আমরা চেন্নাই এর ঘরের মাঠে নামব। এতে যেমন ওদের একটা সুবিধা থাকবে সঙ্গে অসুবিধাও থাকবে। নিজের মাঠে দর্শকদের সামনে খেলাটা একটু বেশিই চিন্তার।”
এবার দেখার পালা নিজের ঘরের মাঠে এগিয়ে যেতে পারে কিনা চেন্নাই। নাকি ৩ পয়েন্ট পেয়ে লীগ তালিকার শীর্ষে উঠে আসবে দিল্লি।