দিল্লির ঘরের মাঠে কিছুক্ষণ পরেই শুরু হতে চলেছে দিল্লি বনাম পুনের লড়াই। এই মুহূর্তে দিল্লি ও পুনের দখলে ১৫ পয়েন্ট। দুই দলেরই লক্ষ্য তালিকার প্রথম চার। হিরো ইন্ডিয়ান সুপার লিগে চলছে জায়গা দখলের লড়াই। প্রতিদিনই জয়ের আশায় ঝাঁপাচ্ছে প্রতি দল। আজও সেই রকমই এক হাই ভোল্টেজ ম্যাচ। দেখার পালা কারা আজ জয়ের আনন্দে গা ভাসাতে পারেন।
৯ ম্যাচে দিল্লির হাতে রয়েছে ৩ পয়েন্ট। কিন্তু দলের গোল সংখ্যা  ৮। যেখানে লীগ তালিকার প্রথমে থাকা গোয়ার দখলে ২০ এমনকি তালিকার শেষে থাকা চেন্নাইনের কাছেও আছে ১১ গোল।  গোল আজ পেতেই হবে দলকে। কারন এই মুহূর্তে লীগ তালিকায় প্রত্যেকে প্রত্যেকের ঘাড়ে নিশ্বাস ফেলছে। কোচ কার্লোস জানেন দলের গোল সংখ্যা ভাল নয়। কিন্তু কোন ভাবেই এই চিন্তা গ্রাস করতে দেননি দলকে। কোচ বলেন “গোল ঠিক সময় আসবেই। আরও বলেন এর থেকেও বেশি চিন্তা দল আজ কতটা ভাল খেলবে।”। তবে বিশ্বাস করেন তার দল আজ ভাল খেলবে।
এদিকে এফ সি পুনে সিটির দখলেও ১৫ পয়েন্ট। ডেভিড প্লাট প্রতিপক্ষ কোন ভাবেই সহজ চোখে দেখছেন না। তিনি বলেন, “দিল্লি বেশি করতে না পারলেও তাদের ডিফেন্স বেশ ভাল। দিল্লির শক্তি ওদের ডিফেন্সভাগ। সে দিকেই খেয়াল রাখতে হবে আজ”। পুনে বেশ কয়েক ম্যাচে নিজেদের প্রভাব সে ভাবে দেখাতে পারছেন না। তবে কোচ আশ্বাস দিয়েছেন সেমি ফাইনালে অথার জন্য যে পয়েন্টের দরকার তার ছেলেরা নিশ্চয় পাবে। এই মুহূর্তে একমাত্র লক্ষ্য সেমিফাইনাল। তবে এটা ভাল দিক যে পুনে দলের প্রত্যেকে এখন দলেই আছে। চোট আঘাতে ঘায়েল করতে পুনেকে।
এখন দেখার পালা আজ জয়ের মুকুট কোন দলের মাথায় ওঠে। কলকাতা কালকের ম্যাচের পর দ্বিতীয় স্থানে। আজকের ফলাফল আবার পাল্টাবে লীগ তালিকা।